কলকাতার মধ্যেই দুর্দান্ত লোকেশনে খুবই সস্তায় পান জমি সহ একতলা বাড়ি, ভুলেও করবেন না হাতছাড়া

নিজস্ব প্রতিবেদন: ভালো লোকেশন এর মধ্যে জমি বা বাড়ি রাখার চেষ্টা সকলেই করে থাকেন। তবে অনেক ক্ষেত্রেই কিন্তু আমাদের এই চেষ্টা সফল হয় না। ব্যস্ততার কারণে যারা দীর্ঘমেয়াদী সময় নিয়ে বাড়ি তৈরি করতে পারেন না তাদের কাছে এটা সবথেকে বড় অসুবিধার ব্যাপার। যদিও আজকাল রেডিমেড ফ্ল্যাট বা বাড়ি কেনার সুবিধা রয়েছেই।

তবে তাতেও যে খুব একটা ভালো লোকেশন পাওয়া যাবে এরকম কোন মানে নেই। তাই আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা সাধারণ পাঠকদের কথা মাথায় রেখে একটি কম খরচের মধ্যে বাড়ি বিক্রির বিজ্ঞাপন নিয়ে এসেছি। বাড়িটির দাম শুনলে কিন্তু আপনারা অবাক হয়ে যাবেন। তবে দাম বলার আগে বাড়িটির সম্পর্কে কিছু খুঁটিনাটি তথ্য জেনে নেওয়া যাক।

এক কাঠা ৮ ছটাক জমির উপর বাড়িটি অবস্থিত। এটা মাত্র ৫ বছরের পুরনো সম্পত্তি। সমস্ত কাগজপত্র ঠিক অবস্থায় রয়েছে এবং ভবিষ্যতে কোনো কারণে লোনের প্রয়োজন পড়লেও আপনারা সহজেই তা নিতে পারবেন। এই বাড়িটির মধ্যে তিনটি বেডরুম, একটি ডাইনিং রুম, একটি বাথরুম এবং একটি ব্যালকনি বা বারান্দা রয়েছে। বাথরুম এবং কিচেনে টাইলস বসানো রয়েছে এবং বাদবাকি গোটা ঘরের রয়েছে সাধারণ ফ্লোরিং।

বাড়ির ভেতরে বা বাইরে রং করা নেই। শুধুমাত্র ভেতরে পুট্টি করা রয়েছে। সুবিধা হিসেবে বাড়িটির সামনে প্রায় ১০ ফুটের চওড়া রাস্তা পেয়ে যাবেন আপনারা। বাড়িটির লোকেশন হচ্ছে মধ্যমগ্রামের শিবতলা পাটুলি এলাকা। এখান থেকে মাত্র ১০ কিলোমিটার এর মধ্যে কলকাতা এয়ারপোর্ট অবস্থিত। যদি যোগাযোগ ব্যবস্থার অন্যান্য দিক আপনাদের বলতে চাই তাহলে মাত্র ৩.২ কিলোমিটার এর মধ্যেই আপনারা পেয়ে যাবেন মধ্যমগ্রাম স্টেশন।

মাত্র এক কিলোমিটার এর মধ্যে স্কুল বাসস্ট্যান্ড এবং বাজার তিনটিই পেয়ে যাবেন আপনারা। সমস্ত দিক বিবেচনা করে এই বাড়িটির দাম রাখা হয়েছে মাত্র ২৪ লক্ষ টাকা। যদি আপনারা বাড়িটি কিনতে আগ্রহী থাকেন বা আপনার কোন পরিচিত ক্রেতা হিসেবে যোগাযোগ করতে চায় সেক্ষেত্রে নিচের দেওয়া নম্বরে ফোন করে নিতে পারেন। এই ধরনের আরো নিত্যনতুন জমি বা বাড়ি সম্পর্কে আপডেট পেতে চাইলে আমাদের পোর্টালের পাতায় নজর রাখতে থাকুন।।

Contact : 8101296304/7003832068.

Back to top button