চলাচলের রাস্তায় আচমকা উঠে এলো মানুষের থেকেও দ্বিগুণ সাইজের বড়ো অজগর, আতঙ্কিত গ্রামবাসী, রইলো ভিডিও

নিজস্ব প্রতিবেদন: সাপ সংক্রান্ত যেকোনো ভিডিও ইন্টারনেট জগতে রীতিমতন ঝড়ের গতিতে ভাইরাল হয়ে থাকে। লক্ষ্য করে দেখবেন, কিছুটা ভয়ের কারণে আবার কিছুটা মানুষের আগ্রহের কারণেই এই ধরনের ভিডিও গুলো কিন্তু সোশ্যাল মিডিয়ায় জায়গা করে নিতে পারে। যুগের পরিবর্তনের সাথে সাথে মানুষের জীবনের সাথে একেবারে অঙ্গাঙ্গিভাবে সোশ্যাল মিডিয়া জড়িয়ে গিয়েছে। স্মার্টফোনের সহজলভ্যতা আর অন্যান্য বিভিন্ন সুযোগ-সুবিধা কে কেন্দ্র করে এখন আর ইন্টারনেট ব্যবহার করার জন্য মানুষকে কিন্তু খুব একটা অসুবিধার সম্মুখীন হতে হয় না।।

বরং প্রযুক্তির উন্নতির কারণে নেট দুনিয়া এখন মানুষের হাতের মুঠোয়। বাচ্চা থেকে বড় সকলেই এখন নেট জগতের বাসিন্দা। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের সাথে সোশ্যাল মিডিয়ার ভাইরাল এমন একটি ভিডিও নিয়ে আলোচনা করতে চলেছি যা দেখার পর রীতিমত অবাক হয়ে যেতে বাধ্য হবেন। সাধারণত খালি চোখে এই ধরনের ভিডিও কিন্তু একেবারেই দেখতে পাওয়া সম্ভব নয়।

ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে কোন একটি গ্রামে ফাঁকা জমিতে বিশালাকৃতির অজগর সাপ ঢুকে গিয়েছে। সম্ভবত পাশে থাকা জঙ্গল থেকে কোন কারনে এই সাপটি লোকালয়ে প্রবেশ করে যায়। গ্রামবাসীরা এই সাপটিকে দেখতে পেয়ে সকলে বেরিয়ে আসেন। প্রথমদিকে তো এই সাপটিকে দেখে রীতিমতন ভয় পেয়ে গিয়েছিলেন সকলে।

কিন্তু শেষ পর্যন্ত এটিকে ধরার জন্য সকলকে এগিয়ে আসতেই হয়। একসাথে তিন চার জন মিলে লাঠি ধরে অনেক কষ্টে সাপটাকে উদ্ধারের চেষ্টা করেন। কয়েক সেকেন্ডের ভিডিওতে শেষমেষ কি ঘটনা ঘটেছে তা জানা যায়নি। তবে সাপটা এতটাই বড় আর শক্তিশালী ছিল যে সহজে তাকে বাগে আনা যাচ্ছিল না তা ভিডিওর প্রথম অংশ দেখেই বোঝা যায়।

একটি জনপ্রিয় ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি শেয়ার করার পরে প্রায় ৫ লক্ষ ৩৪ হাজার মানুষ এটি দেখেছেন এবং পছন্দ করেছেন। এই ধরনের একটা ভিডিও আমাদের দেখার সুযোগ করে দেওয়ার জন্য অবশ্যই আমাদের সোশ্যাল মিডিয়াকে কুর্নিশ জানানো উচিত।। প্রতিবেদনটি করার পর যদি ভিডিওটি আপনাদের ভালো লাগে সে ক্ষেত্রে অবশ্যই একটি লাইক আর কমেন্ট করে দিতে ভুলবেন না। এই ধরনের আরও নিত্য নতুন খবরাখবর জানতে নজর রাখতে থাকুন আমাদের পোর্টালের পাতায়।

Back to top button