চলতি রাস্তার মাঝে একাধিক ডিম পারলো বিশালাকার কিং কোবরা, দুর্লভ দৃশ্য পোস্ট হতেই চরম ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়ার কারণে আমাদের প্রায় সময় এমন অনেক অদ্ভুত দৃশ্যের সম্মুখীন থাকতে হয় যেগুলো সাধারণত খালি চোখে কখনোই দেখা সম্ভব নয়। শিশু থেকে বয়স্ক এখন সকলেই কিন্তু সোশ্যাল মিডিয়ার বাসিন্দা। বেশিরভাগ মানুষই সোশ্যাল মিডিয়ায় সময় কাটাতে খুবই ভালোবাসেন। যদিও বিশেষজ্ঞরা এই ব্যাপারটিকে একেবারেই ভালো চোখে দেখছেন না বলা যায়। কারণ অতিরিক্ত সোশ্যাল মিডিয়ার ব্যবহারের কারণে মানুষের মধ্যে মানসিক অবসাদ থেকে শুরু করে নানান ধরনের সমস্যা দেখা যাচ্ছে। এমন বহু মানুষ রয়েছেন যারা সামাজিক জীবন থেকে বিচ্ছিন্ন হয়ে পড়ছেন এবং গোটা সময়টাই কাটাচ্ছেন ইন্টারনেট জগতে। ইন্টারনেটের অনেক খারাপ দিক থাকলেও এর ভাল দিকগুলো কেউ কিন্তু অস্বীকার করা যায় না।।

দূর দূরান্তের মানুষের সাথে খুব সহজেই যোগাযোগ বজায় রাখতে সাহায্য করে এই সোশ্যাল মিডিয়া। পাশাপাশি এই সোশ্যাল মিডিয়া খুব সহজেই বিভিন্ন ব্যবসার কাছ থেকে শুরু করে মানুষের সুপ্ত প্রতিভা তুলে আনার জন্যও কিন্তু বিশেষ উল্লেখযোগ্য। যেকোনো জীবজন্তু সংক্রান্ত ভিডিও এই ইন্টারনেট জগতের রীতি মতন ঝড়ের গতিতে ভাইরাল হয়ে থাকে। যার মধ্যে বিশেষভাবে উল্লেখযোগ্য সাপের ভিডিও। সাপ দেখলে ভয় পান না এরকম মানুষ হয়তো খুব কমই দেখতে পারবেন।সোশ্যাল মিডিয়াতেও যে সমস্ত ভিডিও গুলো উঠে আসে তার মধ্যে কোন ভিডিওতে দেখা যায় বিষধর কোন সাপকে উদ্ধার করা হচ্ছে নয়তো সাপ আর বেজির লড়াই জাতীয় কোন ভিডিও।

তবে এবার যে ভিডিওটি উঠে এসেছে সেটা কিন্তু একেবারেই ভিন্ন ধরনের। একেবারে মাঝ রাস্তায় এই ভিডিওটি বানানো হয়েছে। ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে একেবারে রাস্তার উপরে একটি বিষধর কোবরা সাপ ডিম পারছে। সাপটির আশেপাশে ছড়িয়ে রয়েছে বেশ কয়েকটি ডিম এবং সে একটি জায়গাতে স্থির হয়ে বসে আছে। ভিডিওটি দেখার পরে বেশিরভাগ মানুষ কিন্তু অবাক হয়ে গিয়েছেন। এই ধরনের দৃশ্য সচরাচর দেখা যায় না। সাধারণত একটু ছায়া যুক্ত বা ঠান্ডা স্থানে এরা ডিম পেড়ে থাকে। তবে এভাবে খোলামেলা রাস্তায় এই দৃশ্য যে কেউ ক্যামেরাবন্দি করবে তা কল্পনার বাইরে।

ভাইরাল এই ভিডিওটিকে যদিও অনেকে এডিটেড বলে দাবি করেছেন। তবে ভিডিওটিতে যে কোন রকম এডিট করা হয়েছে এমনটা কিন্তু মনে হচ্ছে না। এখনো পর্যন্ত প্রায় ২ লক্ষ ৯৪ হাজার মানুষ এই ভিডিওটি দেখে নিয়েছেন এবং বহু মানুষ এটিকে লাইক করেছেন। যদি প্রতিবেদনটি ভালো লেগে থাকে সেক্ষেত্রে অবশ্যই কিন্তু ভিডিওটি এক ঝলক দেখে নিতে ভুলবেন না। নিজেদের গুরুত্বপূর্ণ মতামত আমাদের সঙ্গে কমেন্ট বক্সে শেয়ার করে নিতে পারেন।

Back to top button