রাস্তার মাঝে চলন্ত গাড়ির ওপরে আচমকা শুঁড় দিয়ে হামলা বিশালাকার হাতির, নিমেষেই দুমড়ে মুচড়ে গেল গাড়ি, চরম ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়া হল এমন একটি আশ্চর্য দুনিয়া যেখানে সকাল থেকে রাত পর্যন্ত নানান ধরনের ঘটনা উঠে আসে। বেশিরভাগ ক্ষেত্রেই এই সমস্ত ঘটনা বা ভিডিও ভাইরাল হয় ফেসবুক আর ইনস্টাগ্রামের মত প্ল্যাটফর্মগুলির হাত ধরে। অবসর বিনোদন হিসেবে কিন্তু এই প্লাটফর্মের ভূমিকা ব্যাপক। সকলেই কিন্তু আজকাল সোশ্যাল মিডিয়ার ব্যবহারকারী হিসেবে নিজেকে রেখেছেন।

৮ থেকে ৮০ কে নেই এখানে! যুগের পরিবর্তনের সাথে সাথে যেহেতু মানুষের চাহিদাও পরিবর্তিত হয়ে গিয়েছে, তাই সমস্ত ধ্যান-ধারণাও পরিবর্তিত হয়েছে। আগেকার দিনে সাধারণত বেশিরভাগ মানুষ টেলিভিশন বা রেডিওর উপর নির্ভরশীল থাকতেন কোন ঘটনা জানার জন্য। তবে এখন চোখের পলক পড়তে না পড়তেই সোশ্যাল মিডিয়ায় তা উঠে চলে আসে।

সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রেটি সকলেই আজকাল কিন্তু এই সোশ্যাল মিডিয়াতে রয়েছেন। তবে সোশ্যাল মিডিয়ায় যে সমস্ত ভিডিও সব থেকে বেশি ভাইরাল হয় তার মধ্যে প্রথমেই রয়েছে জীবজন্তু সংক্রান্ত বিভিন্ন দৃশ্য। সম্প্রতি এমনই একটি ভিডিও নেট মাধ্যমে উঠে এসেছে। যেখানে একটি হাতির আক্রমণের দৃশ্য ধরা পড়েছে। হাতি সাধারণত বন্যপ্রাণী। বনেই এর বাস, তবে খাদ্যের খোজে বা বিভিন্ন সমস্যার কারণে অনেক সময় তারা কিন্তু লোকালয়ে আক্রমণ করে থাকে। ভিডিওতেও তেমন কিছু দৃশ্য একসঙ্গে ধরা পড়েছে।

আমরা এখানে দেখতে পাচ্ছি ভিডিওর শুরুতেই দুজন যুবক বাইকে করে যাচ্ছিলেন কিন্তু আচমকাই তাদের সামনে জঙ্গল থেকে একটি হাতি বেরিয়ে চলে আসে। হাতিটিকে দেখে ওই যুবক দুজন বাইক থেকে নেমে দৌড়ে সামনের দিকে পালিয়ে আসেন। তবে হাতিটিও শেষ পর্যন্ত তাদের পেছনে ছুটে আসে। ভিডিওর অন্য একটি অংশে দেখা যাচ্ছে একদম খোলা রাস্তার মধ্যেই দামী একটি গাড়ির প্রায় মাথায় চেপে গিয়েছে হাতিটি। তবে যতদূর সম্ভব গাড়িটিতে কোন চালক ছিলেন না। সম্ভবত কোন কারনে হাতিটি লোকালয়ে এসে প্রবেশ করে এবং এভাবে তাণ্ডব চালায়। যদিও ভিডিওটি কোথাকার সেই সম্পর্কে কিছুই জানা যায়নি। তবে এটিকে দেখে রীতিমতন শিহরিত হয়ে পড়েছেন দর্শকেরা।

তুমুল ভাইরাল এই ভিডিওটি ND Survival wild animals নামের একটি ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করা হয়েছে যা এখনো পর্যন্ত দেখে নিয়েছেন প্রায় ২৪ হাজার মানুষ। বহু মানুষ ভিডিওটিকে পছন্দ করেছেন এবং নিজেদের মতামত কমেন্ট বক্সে শেয়ার করেছেন। চাইলে আপনারাও ভিডিওটি দেখে নিয়ে নিজেদের মতামত আমাদের জানাতে পারেন। এই ধরনের দৃশ্য কখনোই খালি চোখে দেখা সম্ভব নয়। তাই অবশ্যই দিনশেষে আমাদের একবার হলেও সোশ্যাল মিডিয়াকে কুর্নিশ জানানো উচিত।

Back to top button