অর্ধেক দামে চার চাকা গাড়ির বিপুল সম্ভার! এখান থেকে কিনে শুরু করুন ব্যবসা, লাভ থাকবে সারাবছর

নিজস্ব প্রতিবেদন: করোনা আবহের পর থেকেই সাধারণ মানুষের মধ্যে একটি গাড়ির চাহিদা কিন্তু ব্যাপকভাবে বেড়ে গিয়েছে। বিভিন্ন আপদে-বিপদে গাড়ি কতটা প্রয়োজন তা সকলেই বুঝেছেন। যদিও মূল্যবৃদ্ধির বাজারে দাঁড়িয়ে সকলের পক্ষে কিন্তু দামি গাড়ি কেনা সম্ভব নয়। এমতাবস্থায় কি করনীয়? না চিন্তার কিছু নেই। আপনারা খুব সহজেই কিন্তু একেবারে স্বল্প দামের মধ্যে সেকেন্ড হ্যান্ড গাড়ি কিনে নিজেদের প্রয়োজন মিটিয়ে নিতে পারেন।।

সাধারণত সেকেন্ড হ্যান্ড গাড়ি কিনতে গেলে মানুষের নানান ধরনের চিন্তা দেখা দেয়। প্রথমত গাড়ির কন্ডিশন নিয়ে, দ্বিতীয়তঃ কাগজপত্রের ব্যাপার নিয়ে। তবে আজ আমরা আপনাদের এমন একটি সেকেন্ড হ্যান্ড গাড়ির দোকানের ঠিকানা বলব যেখানে মাত্র 19000 টাকায় অনেক গাড়ি আপনারা পেয়ে যাবেন। সব থেকে আশ্চর্যের ব্যাপার এই গাড়িগুলো কেনার ক্ষেত্রে কিন্তু কোন লুকানো শর্ত থাকছে না। সুতরাং আপনারা নিশ্চিন্তে এগিয়ে আসতে পারেন।

শুরুতেই জানিয়ে রাখি মূল্যবৃদ্ধির বাজারে এখন একটা ভালো মানুষ চারচাকা গাড়ি কিনতে গেলে আপনাদের কমপক্ষে চার থেকে পাঁচ লক্ষ টাকা খরচ করতে হবে। বাইকের ক্ষেত্রে এই দাম কমে দারায় মোটামুটি এক লক্ষ টাকা। তবে এখানে আপনারা মাত্র 19 থেকে 20 হাজার টাকার মধ্যেই যেভাবে ভালো মানের গাড়ি পাচ্ছেন তা নিঃসন্দেহে প্রশংসার যোগ্য। ১৯ হাজার টাকা অর্থাৎ প্রায় একটি স্মার্ট ফোনের দামে আপনি পেয়ে যাচ্ছেন একটা চার চাকা গাড়ি। কলকাতার বুকে অবস্থিত এই দোকানটিতে কিন্তু আপনারা বিভিন্ন ধরনের পুরনো থেকে শুরু করে নতুন মডেল পেয়ে যাবেন। মডেল অনুযায়ী দাম কিছুটা কম বেশি হতে পারে। কাগজপত্র একদম ঠিকঠাক অবস্থাতেই রয়েছে। তবে আপনারা অবশ্যই ভালোভাবে যাচাই করে কিনবেন।

কোথা থেকে সেকেন্ড হ্যান্ড গাড়ি কিনবেন?

কলকাতার বুকে অবস্থিত এই দোকানটির নাম হচ্ছে Hot wheels. যদি আপনি বা আপনার কোন পরিচিত এই সময়ে গাড়ি কিনতে আগ্রহী থাকেন তাহলে অবশ্যই আমাদের এই প্রতিবেদনের ভিডিওটি দেখার পর নিম্নলিখিত নম্বরে যোগাযোগ করে শোরুম এর মালিকের সঙ্গে কথা বলে নিতে পারেন। সেখানে আপনারা আরো অনেক বিস্তারিত তথ্য পেয়ে যাবেন গাড়ি সম্পর্কে যা আপনাদের সাহায্য করবে।
Contact: 9073613511/7439341536/9007964201.

Back to top button