কলকাতার এই জায়গায় হাফ দামে বিপুল গাড়ির সম্ভার! এখান থেকে কিনে নিয়ে শুরু করুন ব্যবসা, লাভ হবে দ্বিগুণ

নিজস্ব প্রতিবেদন: বিগত কিছু সময় ধরেই সাধারণ মানুষের মধ্যে যানবাহনের চাহিদা ব্যাপক পরিমাণে বেড়ে গিয়েছে। করোনা আবহে ঘরবন্দি অবস্থায় থেকে মানুষ বুঝেছিলেন যানবাহন না থাকলে ঠিক কত ধরনের সমস্যা হতে পারে। কিন্তু মূল্য বৃদ্ধির বাজারে সাধারণ মানুষের পক্ষে কিন্তু কোন নতুন যানবাহন চট করে কেনা সম্ভব নয়। আবার এমন বহু মানুষ রয়েছেন যারা গাড়ির ভাড়া খাটিয়ে ব্যবসা করে থাকেন। তাদের জন্যও কিন্তু এই মূল্যবৃদ্ধি খুবই সমস্যার ব্যাপার। বেশিরভাগ ক্ষেত্রেই এই ধরনের ব্যবসার সাথে যারা যুক্ত থাকেন তারা সাধারণ মধ্যবিত্ত মানুষ।

সুতরাং খুব বড় অংকের অর্থটা কিন্তু খরচ করা সম্ভব হয় না। আজকের এই বিশেষ প্রতিবেদনের তাই আমরা আপনাদের সাথে একেবারে সুলভ মূল্যের মধ্যে সেকেন্ড হ্যান্ড গাড়ির কিছু কালেকশন শেয়ার করে নিতে চলেছি। আপনারা যারা কি ধরনের গাড়ি কিনবেন এবং কত টাকা খরচ করতে হবে এই সবকিছু নিয়ে চিন্তাভাবনা করছেন তারা অবশ্যই আজকের এই প্রতিবেদনটি মনোযোগ সহকারে পড়ে নিন।। আশা করছি এই প্রতিবেদনটি আপনাদের অনেকটাই কাজে আসবে।

আজ আমরা এমন একটি দোকানের কথা শেয়ার করে নেব যেখানে খুব কম দামের মধ্যে বিভিন্ন মডেলের সেকেন্ড হ্যান্ড গাড়ি আপনারা পেয়ে যাবেন। মডেল সহ কিছু গাড়ির দাম আমরা নিচে আলোচনা করে দিচ্ছি।
Gen Hundai – 53,000/-
Alto 800- 2Lakh 19k
Maruti Suzuki- 2 Lakh 19k
Suzuki Celerio – 2lakh 39k
Renault kwid – 2lakh 19k

এই গাড়িগুলোর বাজার মূল্য যদি আপনি একটু যাচাই করে নেন তাহলেই বুঝতে পারবেন ঠিক কত কম দামে ফার্স্ট ওনারের এই গাড়িগুলো বিক্রয় করা হচ্ছে। যারা কাগজপত্র সংক্রান্ত কোন ব্যাপারে চিন্তা করছেন তাদের উদ্দেশ্যে জানিয়ে রাখি এই জাতীয় কোন সমস্যায় কিন্তু এখানে গাড়ি কিনলে হবে না। শুধুমাত্র যে আপনি এই মডেলের গাড়ি পাবেন সেটাই নয়, নানান ধরনের মডেল কম থেকে শুরু করে বেশি আপনারা কিন্তু এখানে গাড়ি পেয়ে যাবেন। ব্যক্তিগত ব্যবহার হোক কিংবা ব্যবসার কাজ সমস্ত প্রয়োজন এই গাড়ি কিন্তু পূরণ করে দেবে।

এবার আসুন এই সেকেন্ডহ্যান্ড মার্কেটের ঠিকানা এবং অন্যান্য যোগাযোগের তথ্য আলোচনা করে নেওয়া যাক।
Raju automobiles
Address – kulgachia, pirtala baganan, howrah.
Contact: 8927370656/8436753550.

Back to top button