বয়সকে তুড়ি মেরে গান গাওয়ার সাথে দুর্দান্ত নেচে তাক লাগালেন ১০০ বছর বয়সী বৃদ্ধা, ভিডিও দেখে চক্ষু চড়কগাছ নেটিজেনদের

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়া মানেই এমন এক জগত যেখানে ৮ থেকে ৮০ সকল বয়সের মানুষ এখন বসবাস করেন। স্মার্টফোনের সহজলভ্যতা এবং বিভিন্ন টেলিকম কোম্পানিগুলোর দুর্দান্ত অফার এই নেট মাধ্যমকে আমাদের আরও হাতের মুঠোয় এনে দিয়েছে। আগেকার দিনে সাধারণত কম্পিউটার এবং ল্যাপটপ ব্যবহার করে সোশ্যাল মিডিয়া চালানো যেত। তবে এখন আর সেই দিন নেই। প্রত্যেক বাড়িতেই যেহেতু এখন স্মার্ট ফোন রয়েছে তাই মানুষের কোন সমস্যা হয় না এই প্লাটফর্ম গুলো ব্যবহার করার ক্ষেত্রে। এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা এমন বহু দৃশ্যের সাক্ষী থাকি যা আমাদের অবাক করে রেখে দেয়। আজকের এই বিশেষ প্রতিবেদনে এরকমই একটি দৃশ্য আপনাদের দেখাতে চলেছি।

ইউটিউবে তুমুল ভাইরাল এই সাম্প্রতিক ভিডিও টি তে দেখা যাচ্ছে এক অত্যন্ত বৃদ্ধা মহিলা কোন একটি লোকগান করছেন। তার সঙ্গে ধীরেসুস্থে নাচতেও দেখা যাচ্ছে তাকে। বোঝাই যাচ্ছে এটা কোন গ্রাম্য পরিবেশে করা ভিডিও এবং ওই ঠাকুমার অনেকটাই বয়স রয়েছে।। ভিডিওতে দাবি করা হয়েছে এই বৃদ্ধা ঠাকুমার বয়স ১০০। কিন্তু সেটা কতটা সত্যি তা আমাদের জানা নেই! তবে নিঃসন্দেহে এই বৃদ্ধ বয়সে এসেও যেভাবে তিনি নাচ এবং গান করেছেন সমান তাহলে তা প্রশংসার যোগ্য। বয়স যে কিছু মানুষের কাছে শুধুমাত্র একটা সংখ্যা তা আবারও এই ভিডিও দ্বারা প্রমাণিত হলো।

Street tube নামের একটি ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে যা এখনো পর্যন্ত বহু মানুষ দেখেছেন এবং পছন্দ করেছেন। আপনাদের এই অসাধারণ ভিডিওটি কেমন লাগলো তা অবশ্যই কমেন্ট করে জানাতে ভুলবেন না। ভিডিওটি প্রায় বছর চারেকের পুরনো হলেও মানুষের মধ্যে যেভাবে সোশ্যাল মিডিয়ার দৌলতে আবারো ছড়িয়ে পড়েছে তা দেখে অবাক হতে হয়। ধরনের আরো নিত্য নতুন আপডেট পেতে চাইলে আমাদের অন্যান্য প্রতিবেদনগুলোর উপর নজর রাখতে পারেন। পাঠকদের জন্য রইল অসংখ্য ভালবাসা।

Back to top button