কলকাতার খুবই কাছে প্রপার লোকেশনে জলের দামে ৩ বিঘা জমি বিক্রি, না দেখলে পস্তাবেন পরে!

নিজস্ব প্রতিবেদন: জমি ছাড়া কিন্তু আজকাল বাড়িঘর থেকে শুরু করে কোন কাজ বা প্রজেক্ট শুরু করা সম্ভব নয়। তবে সঠিক লোকেশনের মধ্যে জমি পাওয়াটাও ভাগ্যের ব্যাপার। দেশের এই ঘনবসতির যুগে চট করে ভালো লোকেশনের মধ্যে যে আপনারা জমি পাবেন এমনটা আশা করা যায় না। আবার জমি পেলেও অনেক ক্ষেত্রে সেটার যা বাজেট থাকে তা হয়তো আমাদের হাতের বাইরে চলে যায়। তবে লক্ষ্য করে দেখবেন এখনকার দিনেই কিন্তু এমন অনেক মানুষ রয়েছেন যারা প্রচুর বড় অংকের জমির মালিক। আসলে বেশিরভাগ ক্ষেত্রেই তারা হয়তো বহু আগে থেকে সেই জায়গাগুলি কিনে রেখেছিলেন। development না থাকায় সেই জায়গাগুলোর দাম সেই সময় কম থাকলেও বর্তমানে ব্যাপক ছড়িয়ে পড়েছে।

ভালো লোকেশনের মধ্যে বিভিন্ন ধরনের প্রজেক্ট বা বাড়ি তৈরি করার জন্য কমবেশি সকলেরই জমি প্রয়োজন। আজ আমরা তাই নিয়ে চলে এসেছি জলপাইগুড়ির ডুয়ার্স এলাকার মধ্যে দুর্দান্ত একটি জমির খোঁজ। এটি নিচু জলা জমি। তবে আপনারা যদি এখন কিনে রাখেন সে ক্ষেত্রে ভবিষ্যতে কিন্তু এই জমি থেকেই আপনারা বহু অংকের টাকা উপার্জন করতে পারবেন। আবার চাইলে এখানে আপনারা কোন প্রজেক্ট এর কাজ অর্থাৎ কোন ব্যবসার কাজও শুরু করতে পারেন। জমির যোগাযোগ ব্যবস্থা বেশ ভালো এবং আশেপাশের পরিবেশও কিন্তু খুব সুন্দর। ব্যবসার কাজ শুরু করলে আপনাদের এখন থেকেই খুব একটা সমস্যা হবে না।জল বা ইলেক্ট্রিসিটি সংক্রান্ত কোনো সমস্যা এই অঞ্চলে নেই।

এখানে মোট তিন বিঘা জমি রয়েছে। সমস্ত দিক বিবেচনা করে দাম রাখা হয়েছে 12 লক্ষ টাকা। সুতরাং আপনারা যদি সম্প্রতি জমি কিনতে আগ্রহী থাকেন বা এটি সম্পর্কে কোন বিস্তারিত তথ্য জানতে চান সেক্ষেত্রের দেরি না করে আমাদের প্রতিবেদনের শেষে দেওয়া নম্বরে যোগাযোগ করে নিতে পারেন।। জমির ছবি বা ভিডিও দেখতে চাইলে সেটাও প্রতিবেদনের সঙ্গেই রয়েছে। ভালোভাবে দেখে ভাবনা চিন্তা করে ফেলুন।
Contact: 8918816148.

Back to top button