প্রকাশ্যে এলো নুসরতের গ’র্ভবস্থার ভিডিও, রইল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আর মাত্র হাতে গোনা কয়েকটা মাস । তারপর এই ঘর আলো করে আসতে চলেছে ছোট্ট একটি সন্তান । এবং নুসরাত জাহানের এটি প্রথম যেহেতু এটি প্রথম সন্তান তাই তার আনন্দ এবং আত্মহারা অনেকখানি বেশি হবে এমনটা খুব স্বাভাবিক । সন্তান জন্মগ্রহণ করার আগে যে সৌন্দর্য সেটি প্রতিনিয়ত ফুটে উঠছে নুসরাত জাহানের চোখেমুখে যদিও সেখানে থাকছে ফিল্টার বিভিন্ন ধরনের মেকআপ এবং প্রযুক্তির সাহায্যে । কিন্তু এবার সেই নুসরাত জাহান শেয়ার করলেন এমন একটি ছবি যেখানে নেই কোন মেকআপ নেই কোন ফিল্টার। ।

রাজনীতি জগতের সাথে সাথে অভিনয় জগতে সামঞ্জস্য রেখে এগিয়ে চলছিল নুসরাত জাহান । কিন্তু ব্যক্তিগত জীবনের স-মস্যা যে এত বড় আকার ধারণ করবে তা হয়তো তা জানা ছিলোনা । এস এস কলকাতা নামক সিনেমা টি অভিনয় করার সময় তার যশ দাশগুপ্তের সাথে প্রেমে লি-প্ত হয়েছেন তিনি । এবং তার পর থেকে নিখিল জৈন সাথে বিচ্ছেদের সূত্রপাত ঘটে যায় ।অবশেষে একটি বড় আকার ধারণ করেছে এবং দ-খল ক-রেছে খবরের শিরোনাম। ।

সম্প্রতি নুসরাত জাহান জানাচ্ছেন যে সেপ্টেম্বর মাসে তার সন্তান জন্ম হবার পর জানুয়ারি মাস করে তিনি বিভিন্ন পরিচালকদের কে শু-টিংয়ের জন্য ডেট দিতে পারবেন । মাত্র তিন-চার মাসের মধ্যেই স্বাবলম্বী হয়ে উঠবেন তিনি । অপরদিকে অভিনেতা যশ দাশগুপ্ত ধারাবাহিক জগতে আবার ফিরে যেতে চাইছেন । এর পিছনে কি কারণ হয়েছে তা এখনো পর্যন্ত স্পষ্ট নয় । তবে নুসরাত জাহান এবং যশ দাশগুপ্ত সম্পর্কের কথা নিয়ে আজো যে স-মা-লোচনা হয় সেটি আমি আপনি প্রত্যেকেই জানি ।

সম্প্রতি নুসরাত জাহান একটি ভিডিও পোস্ট করেছেন যেখানে কখনো কখনো তাকে চোখ বন্ধ করা অবস্থায় দেখা যাচ্ছে আবার কখনো চোখ খোলা অবস্থায় হাতে ভিক্টরি সিম্বল দেখিয়েছেন এবং পরনে রয়েছে হালকা নীল রঙের একটি পোশাক । গাড়ির মধ্যে বসে এ ধরণের ভিডিওটি করেছেন এবং ক্যাপশনের লিখেছেন ন ফিল্টার ডে । অর্থাৎ তার চোখে-মুখে কোন মানেই নেই প্রযুক্তির সাহায্য বা মেকআপ বা ফিল্টার । তিনি যেমন ঠিক তেমনটাই তুলে ধরেছে ভিডিও মাধ্যমে । ভিডিওটি পছন্দ করেছেন অনেকে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button