কলকাতার রাস্তার ওপরেই গাড়ির ভিতরের দৃশ্যের শু–টিং হচ্ছে ‘মিঠাই’ সিরিয়ালের, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- এই মুহূর্তে সমস্ত ধারাবাহিকগুলো কে পিছনে ফেলে জনপ্রিয়তার নিরিখে পৌঁছেছে যে ধারাবাহিকটি সেটি হল মিঠাই । দর্শকদের মনে এতটাই জায়গা করে নিয়েছেন যে মাত্র দু সপ্তাহ তে একাধিক পুরনো ধারাবাহিক গু-লি কে পিছনে ফেলে জনপ্রিয়তা তুঙ্গে পৌঁছেছিলেন । এর জন্য অবশ্যই ধারাবাহিক জগতের গল্পের অবদান রয়েছে অনেকখানি । তার পাশাপাশি অবদান অবদান রয়েছে প্রতিটি অভিনেতাসহ অভিনেতা এবং অভিনেত্রী দের তবে যাদের কথা না বললেই নয় তারা হল এবং সিদ্ধান্ত অর্থাৎ ধারাবাহিক জগতে অভিনয় করা মিঠাই এবং সিদ্ধার্ত ।

একজন গ্রামের সহজ সাদাসিদে মেয়ের শহরের একটি বড় লোক বাড়িতে বিয়ে হওয়ার পর গল্প দেখানো হয়েছে । মিঠাই মিষ্টি তৈরি করতে পারে ভালো করে । এবং সেই মিষ্টি জাদু বলেই কুপোকাত তার শ্বশুরবাড়ির লোকেরা । তাই তো শ্বশুরবাড়ি থেকে গেছে সে ধীরে ধীরে প্রিয় হয়ে উঠেছে বিশেষ করে দাদুর কাছে । মিঠাই বিয়ে করেছে সিদ্ধার্থকে অর্থাৎ যার অভিনয় জগতে সিদ্ধার্থ কে । এবং বিয়ে করার পর থেকেই একের পর এক অন্য কোনো ঝা-মেলা লেগেই থাকে তাদের মধ্যে । তবে সম্প্রতি দাদুর কথা মতো ডি-ভোর্স পেপারে সাইন করেছে দুজনে ।

তবে সেই ডি-ভোর্সের পেপার আসল না নকল তা জানা সম্ভব হয়নি এখনো । কোনমতেই থামানো যাচ্ছে না মিঠাই কে । জনপ্রিয়তার নিরিখে প্রতিদিনই বেড়ে চলেছে তার অনুগামী সংখ্যা । ইতিমধ্যে তার ইনস্টাগ্রামে প্রায় ৮৫ হাজার ফলোয়ার্স হয়ে গেছে । যদিও তিনি ইনস্টাগ্রামে বেশি সক্রিয় থাকতে পছন্দ করেন না । কিন্তু মাঝে মধ্যে বিভিন্ন ছবি এবং ভিডিও শেয়ার করেন যেগু-লি ঝ-ড়ের গ-তিতে ভাইরাল হয় ।তবে এবার অন্য পদ্ধতিতে ভাইরাল হলো জনপ্রিয় ধারাবাহিকের মিঠাই ।

আমাদের মধ্যে এরকম অনেকেই আছেন যারা অভিনয় জগতের শু-টিং এর দৃশ্য গুলো কিভাবে শু-ট করা হয় সেটি জানার জন্য আগ্রহী থাকেন । কখনো কখনো ছোটখাট অংশে সেগু-লি দেখা গেলেও বেশিরভাগ ক্ষেত্রেই দেখা যায় না এমনটা বলা যেতে পারে তবে । সম্প্রতি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে সেখানে করতে যাবার সময় অর্থাৎ সিদ্ধার্থ এবং মিঠাই কর্টে যাবার সময় গাড়ির মধ্যে যে কথোপকথন হয়েছিল তা শু-টিংয়ের দৃশ্যের অংশ তুলে ধরা হয়েছে । যেটি দেখলে আপনি রীতিমত আনন্দিত হবেন । এবং জেনে যাবেন যে ঠিক কিভাবে শু-টিং করা হয় ইতিমধ্যে ভিডিওতে অনেকখানি ।

Related Articles

One Comment

Leave a Reply

Your email address will not be published.

Back to top button