কলকাতার জনপ্রিয় নায়িকাদের মধ্যে কে সবচেয়ে ধনী, কার সম্পদ কত জানলে চমকে উঠবেন, রইল তালিকা!

নিজস্ব প্রতিবেদন :- অভিনয় জগতের সাথে যুক্ত থাকে অভিনেতা এবং অভিনেত্রী আমাদের মনের মনিকোঠায় চিরস্মরণীয় হয়ে থাকে । শুধুমাত্র তার অভিনয় দক্ষতা দিয়ে জয় করে নেই আমাদের মন । কখনো তার অভিনয় দক্ষতা আমাদেরকে হাসিয়ে তোলে কখনো আবার আ-বেগপ্র-বণ করে তোলে । সব মিলিয়ে তারা প্রতিনিয়ত আমাদের কাছে জনপ্রিয়তা পেতে শুরু করে । কিন্তু এমন অনেক অনুগামী রয়েছে যারা প্রতিনিয়ত জানার চেষ্টা করে থাকে যে তাদের ব্যক্তিগত সম্পত্তির পরিমাণ কত টাকা । কত সম্পত্তির মালিক হচ্ছেন এই সমস্ত অভিনেত্রীরা । তেমনভাবে কোনো তথ্য না পাওয়া গেল সম্প্রতি পাওয়া গেছে যা সম্পূর্ণ রকম ভাবে তুলে ধরে প্রতিবেদনে।

কৌশানী মুখার্জী :- ২০১৫ সালে পারবো না আমি ছাড়তে তোকে সিনেমা মাধ্যমে তার অভিনয় জগতে পদার্পণ ঘটে এবং প্রতিটি সিনেমা করার জন্য তিনি ১০ থেকে ১২ লক্ষ টাকা পারিশ্রমিক নেন । বর্তমান তার সম্পত্তির পরিমাণ হচ্ছে ১৩ কোটি টাকা ।

রুক্মিণী মৈত্র :-অভিনেত্রী পাশাপাশি আরেকটি পরিচয় হল যে তিনি দেবের প্রেমিকা। চাঁদ চলচ্চিত্রের মাধ্যমে অভিনয় জগতে পদার্পণ ঘটে এবং একটি ছবি তৈরি করার জন্য তিনি ১০ থেকে ১৩ লাখ টাকা পারিশ্রমিক নিয়ে থাকেন । বর্তমানে তার সম্পত্তির পরিমাণ ১৬ কোটি টাকা ।

পাওলি দাম :- যার জন্ম কলকাতাতে হলেও অভিনেত্রী বাংলাদেশ প্র-ভাব ফেলেছে অনেকখানি । একটি ছবি তৈরি করাকে ১০ থেকে ১২ লাখ টাকা তিনি পারিশ্রমিক নেন ।এবং বর্তমানে তার সম্পত্তির পরিমাণ হাজার ১৯ কোটি টাকা ।

পায়েল সরকারঃ-  তিনি কলকাতাতেই জন্মগ্রহণ করেন। তিনি ২০০৪ সালে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে ইতিহাসে ডিগ্রী অর্জন করেন। তিনি প্রতিটি সিনেমার জন্য ১১ থেকে ১৪ লাখ রুপি পারিশ্রমিক নেন। এবং এবং তিনি মোট ২১ কোটি রুপি সম্পদের মালিক।

মিমি চক্রবর্তীঃ– তিনি চলচ্চিত্রে অভিনয় করবার পূর্বে একজন মডেল হিসেবে অভিনয় করতেন। বাপি বাড়ি যা চলচ্চিত্রের মাধ্যমে ওনার চলচ্চিত্র জীবন শুরু হয়। বোঝেনা সে বোঝেনা সিনেমা করার পর তিনি অনেক খ্যাতি অর্জন করে। তিনি প্রতিটি সিনেমার জন্য ১৫ থেকে ২০ লাখ টাকা পারিশ্রমিক নেন। এবং ওনার মোট সম্পদের পরিমাণ ২৪ কোটি টাকা ।

নুসরাত জাহানঃ-  শত্রু সিনেমায় অভিনয়ের মাধ্যমে তিনি অভিনয় জগতে পা রাখেন। উনার মাও একজন অভিনেত্রী ছিলেন।এক একটি ছবি তৈরি করার জন্য তিনি আনুমানিক ১৭ থেকে ১৮ লাখ টাকা নেয় এবং তার মোট সম্পত্তির পরিমাণ ৩৩ কোটি টাকার ।

শ্রাবন্তী চ্যাটার্জীঃ–  তিনি ভারতীয় বাংলা সিনেমার একজন সফল অভিনেত্রী। তিনি ১৯৯৭ সালে মায়ার বাঁধন সিনেমার মাধ্যমে চলচ্চিত্র জগতে পা রাখেন। তিনি প্রতিটি সিনেমার জন্য পারিশ্রমিক নেন ১৬ থেকে ১৮ লাখ রুপি। এবং উনার মোট সম্পদের পরিমাণ ৩৭ কোটি রুপি।

শুভশ্রী গাঙ্গুলীঃ ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় একজন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী।তিনি এক একটি ছবি তৈরি করতে কমপক্ষে ২৩ থেকে ২৪ লাখ টাকা পারিশ্রমিক না এবং বর্তমানে তিনি ৪৩ কোটি টাকার সম্পত্তির মালিক ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button